একদম সহজ উপায় এ অনলাইনে ইনকাম করুন মাসে ১০০০-২০০০০ টাকা। (১০০% রিয়েল ইনকাম)

অনলাইন ইনকাম ২০২৩

আসসালামু আলাইকুম। আজকে আপনাদেরকে দেখাবো কিভাবে ১০০% রিয়েল উপায় এ খুব সহজেই ইনকাম করবেন। এখানে ইনকামের কোনো লিমিট নেই, যতো কাজ করবেন ততো বেশি ইনকাম। চলুন দেখা যাক কিভাবে কাজ শুরু করবেন। এই কাজটি কম্পিউটার বা মোবাইল সব ডিভাইস দিয়েই করতে পারবেন।

যেকোনো বিষয়ে প্রশ্ন থাকলে আমাকে করতে পারেন। প্রশ্ন করতে এখানে ক্লিক করুন

প্রথমেই এই লিংকে ঢুকে একাউন্ট করে নিন। অথবা গুগলে সার্চ করুন Rapidworkers লিখে। প্রথম যে সাইট টি আসবে সেটাতে ঢুকবেন।

কিভাবে একাউন্ট করবেন?

নিচের স্ক্রিনশট গুলো ফলো করুন। লিংকে ঢুকলেই ওপরে ডান পাশে সাইন আপ অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করে আপনার ইনফরমেশন দিয়ে সাইন আপ করে নিবেন। আর হ্যা অবশ্যই সকল ইনফরমেশন সঠিক দিবেন নয়তো একাউন্ট খোলার কিছুদিনের মধ্যে ব্যান হয়ে যাবে।

অবশ্যই এই নোটিস গুলো ফলো করবেন। VPN ব্যাবহার করে অন্য দেশের কাজ করলে ব্যান খাবেন।

একাউন্ট খোলা হয়ে গেলে এক্টিভ করার জন্য ইমেইলে মেইল পাবেন যে ইমেইলটি একাউন্ট করার জন্য ব্যাবিহার করেছেন সেখানে।

কিভাবে প্রতিদিন ইনকাম করবেন?

অনেকেই বলে থাকেন ফেক সাইট, কাজ করা যায়না, কাজ অনেক কঠিন, কাজ করতে পারিনা, কাজ বুঝিনা। আজ দেখাবো কিভাবে সহজেই Rapidworkers এ কাজ করবেন। সম্পুর্ন গাইডলাইন দিবো। এক কথায় বলতে পারেন কাজ করেই দেখাবো।

একাউন্ট করে লগিন করলেই এরকম পেজ দেখতে পাবেন। নিচে কাজ রয়েছে অনেক। আপনি যে দেশ থেকে কাজ করবেন শুধু ইন্টারন্যশনাল ও নিজ নিজ দেশের কাজ গুলোই করতে পারবেন। উদাহরনঃ যদি আপনি বাংলাদেশের হয়ে থাকেন তাহলে USA বা Canada বা অন্য দেশের কাজ করতে পারবেন না। করলে আইডি ব্যান হবে। তবে সব দেশের মানুষ ই ইন্টারন্যাশনাল লেখা কাজ গুলো করতে পারবেন।

কিভাবে বুঝবেন কোন কাজ কোন দেশের জন্য দেওয়া হয়েছে?

নিচের স্ক্রিনশট ফলো করুন

এখানে লেখা আছে কোনটা কোন দেশের কাজ। International মানে ওই কাজ সব দেশের সবাই করতে পারবেন।

যেকোনো একটি কাজ এ ক্লিক করুন আপনার দেশের জন্য যে কাজ দেওয়া আছে বা International যে কাজ আছে তার মধ্যে। যেমন আমি বেশিরভাগ সময় youtube subscribe, website visit, gmail create, app download এরকম কাজ গুলো করে থাকি। আপনারাও এগুলো করতে পারেন কারন এগুলোই সহজ কাজ। আমি এখান থেকে একটা কাজ নিয়ে দেখাচ্ছি। এখানে এখন Youtube video watch এর কাজ ই বেশি রয়েছে তাই আমি এটা করেই দেখাবো। কারন অন্য সহজ কাজ এখন নেই। অন্য সময় আসবে হয়তো। আর বাকি যেগুল আছে সেগুলো কঠিন, বেশিরভাগ সময় হতেই চায়না সময় নস্ট হয়।

প্রথমেই আমার একাউন্ট ও একাউন্ট ব্যালেন্স দেখাই।

এখন একটা কাজ করে দেখাই কিভাবে কাজ করবেন।

আমি এই কাজ টাতে ক্লিক করে দেখাচ্ছি কিভাবে কাজ করবেন। কাজে ক্লিক করলেই দেখতে পাবেন নিচের স্ক্রিনশট এর মতো ইন্টারফেস।

ওপরের স্ক্রিনশট ফলো করুন। এখানে আকাশি মার্ক করা টা হলো কিভাবে কাজ করবেন তা। আর হলুদ মার্ক করা যায়গায় আপনাকে কি প্রুফ দিতে হবে তা বলা আছে। প্রুফ কোথায় দিবেন কিভাবে দিবেন তা একটু পরে বলছি।

এখানে যেমনটা বলা আছে সেভাবে কাজ করুন। এখানে ১ নম্বর পয়েন্টে বলা হইসে ইউটিউবে ঢুকে rytr review লিখে সার্চ দিতে। আমিও তাই করলাম youtube এ ঢুকে সার্চ দিলাম নিচের মতো আসলোঃ

তারপর ২ নম্বর পয়েন্টে একটা লিংক দিসে যেখানে একটা স্ক্রিনশট দেওয়া আছে। আমি লিংক টি কপি করে ব্রাউজারে পেস্ট করলাম। যা আসলোঃ

৩ নম্বর পয়েন্টে বলা আছে এই ভিডিও টা সম্পুর্ন দেখতে হবে। আমার ইউটিউব সার্চ এ ২ নম্বর ভিডিওটি এই ভিডিও। আমি সেটা প্লে করলাম। সম্পুর্ন দেখলাম (যদিও টেনে টেনে দেখসি)। শেষ হওয়ার পর একটা স্ক্রিনশট নিলাম কারন এটা আমার প্রুফ দিতে হবে যে আমি আসলেই কাজ করসি। স্ক্রিনশট নিলামঃ

এখন স্ক্রিনশট এই প্রুফ টা আমি কোথায় দিবো?

এখানে যাবেন গিয়ে ওপরে লেখা পাবেন ২ টা লিংক পাবেন। আমি রেফার করবো আপনি PRNT সাইট ব্যাবহার করুন পিকচার প্রুফ আপলোড করার জন্য।

ক্লিক করলে এরকম একটি ওয়েব দেখতে পাবেন।

browse image এ ক্লিক করে আপনার প্রুফ স্ক্রিনশট টি আপলোড করে দিন।

আপলোড শেষ হলে একটি লিংক দেখতে পাবেন যেমন আমি পেয়েছি এই লিংক https://prnt.sc/uljfAS9kAiUx

লিংক টি কপি করুন এবন প্রুফ দেওয়ার যায়গাতে ফিরে গিয়ে পেস্ট করুন। এভাবেঃ

পেস্ট করা হয়ে গেলে I confirm that I have follow instructions and completed this task! এ ক্লিক করুন।

ব্যাস হয়ে গেলো আপনার কাজ শেষ।

কিভাবে বুঝবেন আপনার কাজ সঠিক হইসে কিনা? কাজের টাকা পেয়েছেন কিনা, বা টাকা কখন পাবেন?

কাজ করার ৩ দিনের মধ্যে পেমেন্ট করে মাঝে মাঝে সময় বেশি লাগতে পারে। তবে প্রতি কাজের ১-২ দিনের মধ্যেই ভিক্টিম রা পেমেন্ট করে দেয়।

কাজ হইসে কিনা, কতোগুলো কাজ জমা দিয়েছেন কতোগুলোর পেমেন্ট পেয়েছেন তা দেখতে Task I Finished এ ক্লিক করুন।

এখানে আপনার করা সকল কাজ গুলো দেখাবে। সবুজ টিক এর অর্থ কাজ সফল হয়েছে আপনি পেমেন্ট পেয়েছেন। আমার করা নতুন কাজটি দেখাইঃ

এ কাজ টি আমি কিছুখন আগেই করলাম এটা এখনো ইমপ্লোয়ি রিভিউ হয়নি তাই পেন্ডিং আছে। কাজ যে দিয়েছে সে প্রুফ দেখে আপনাকে পেমেন্ট করে দিবে। এখানে দেখতে পাচ্ছেন আমি একটা USA এর কাজ ও করেছি বাংলাদেশে থেকে। হ্যা করা যায় আমি করেছি একাউন্ট ব্যান হয়নি। হটাৎ ১ টা করেন সমস্যা নেই। তবে নিজ দায়িত্বে করবেন একাউন্ট ব্যান হলে আমি দায়ি না।

নোটঃ অবশ্যই আপনার কাজের সাকসেস রেট ৬০% এর ওপরে থাকতে হবে। এখানে দেখতে পাবেন আমার কাজের রেট ৮৯%। যদি আপনার কাজের সাকসেস রেট ৬০% এর কম হয়ে যায় তাহলে আপনার একাউন্ট ব্যান হবে। তাই অবশ্যই বুঝে কাজ নিয়ে সঠিক প্রুফ সাবমিট করবেন। ভুল ভাল কাজ নিয়ে কাজ না করে সাবমিট করে দেবেন না।

এখনো কারো কোনো প্রশ্ন থাকলে মেনু বার থেকে বা নিচে গিয়ে আমাকে প্রশ্ন করতে পারেন অথবা এখানে ক্লিক করে প্রশ্ন করতে পারেন। কোনো কাজ না বুঝলে প্রশ্ন করতে পারেন। কমেন্ট করে জানাতে পারেন। মেনু বার এ প্রশ্ন করার জন্য অপশন দেওয়া আছে অবশ্যই সেটা ব্যাবহার করবেন প্রশ্ন থাকলে বা কাজ না বুঝলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *